এই প্রথমবার স্পেনের এআই মডেল আইটানা, যার মাসে উপার্জন ১২ লক্ষ টাকা

স্পেনের জনপ্রিয় মডেল আইটানা, বয়স ২৫ বছর। গেমিং এবং ফিটনেসে সে উৎসাহী, সেলিব্রিটিদের কাছেও তার বেশ নামডাক আছে। কৃত্রিম বুদ্ধিমত্তা দ্বারা তৈরি প্রথম স্প্যানিশ মডেল আইটানাকে বিবেচনা করা যেতে পারে। কিন্তু অনেকেই যেটি জানেন না তা হল আইটানা কোনো রক্ত মাংসের মানুষ নন বরং স্পেনে অবস্থিত একটি এআই মডেলিং এজেন্সি দ্য ক্লুলেস দ্বারা তৈরি এক ব্যক্তিত্ব। আইটানা গ্রাফিক ডিজাইনারদের একটি দল দ্বারা পরিচালিত হয় এবং অনেক পণ্যের জন্য সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন করে থাকে।

তিনি ব্যাখ্যা করেছেন: “আমরা কীভাবে কাজ করছি তা বিশ্লেষণ করা শুরু করি এবং বুঝতে পেরেছি যে আমাদের নিয়ন্ত্রণের বাইরে এমন কিছু সমস্যার কারণে অনেক প্রকল্প আটকে গেছে বা বাতিল করা হয়েছে। প্রায়শই এটি মডেলের দোষ ছিল এবং ডিজাইনের সমস্যা নয়।

ছবিঃ সংগৃহীত

এআই মডেল আইটানা বার্সেলোনা থেকে এসেছেন এবং গেমিং এবং ফিটনেস পছন্দ করেন। তার রাশিচক্র বৃশ্চিক।আইটানার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি এই বছরের জুলাই মাসে তৈরি করা হয়েছিল এবং এর ইতিমধ্যে ১ লক্ষ ২১ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে। আইটানার সাফল্যের পর, কোম্পানি ‘মাইয়া’ নামে আরেক ভার্চুয়াল মডেলকে সামনে এনেছে। সে আর্জেন্টাইন তরুণী, স্বভাবে বেশ লাজুক। মাইয়া আর্জেন্টিনার পেশাদার স্পোর্টস ক্লাব বোকা জুনিয়র্সের একজন ভক্ত। সংস্থাটি ইউরোনিউজকে জানিয়েছে যে তারা তাদের মডেলগুলি ব্যবহার করতে আগ্রহী অনেক ব্র্যান্ডের কাছ থেকে প্রস্তাব পাচ্ছে। তাই আমরা আইটানাকে নিয়ে এসেছি। আইটানার ব্যক্তিত্বকে তার কর্মে স্বাধীন এবং অন্যদের সাহায্য করার ইচ্ছায় ‘উদার’ হিসাবে বর্ণনা করা হয়েছে। তিনি সাহসী এবং নিরপেক্ষভাবে নিজের তার মতামত প্রকাশ করেন।

সূত্র : খালিজ টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *